• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের সম্পর্কে বিয়ে, হাতের মেহেদী না শুকাতেই লাশ হলো বৃষ্টি

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৭
মেহেদী
প্রেমের সম্পর্কে বিয়ে, হাতের মেহেদী না শুকাতেই লাশ হলো বৃষ্টি (প্রতীকী ছবি)

মাত্র পাঁচ মাস আগে বিয়ে হয়েছিল বৃষ্টির। হাতের মেহেদী শুকাতে না শুকাতেই এই পৃথিবীর মায়া ত্যাগ করতে হয়েছে তাকে। রহস্যময়ভাবে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর খিলমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত সুবর্ণা আক্তার ওরফে বৃষ্টি কাশীপুরের খিলমার্কেট এলাকার আবু সিদ্দিকের মেয়ে ও একই এলাকার আসাদ মিয়ার ছেলে রাব্বির স্ত্রী। রাব্বি ও বৃষ্টি উভয়ে সম্পর্কে খালাতো ভাই-বোন বলে জানিয়েছে তাদের পরিবার।

বৃষ্টির ভাই মেহেদী হাসান নাহিদ দৈনিক অধিকারকে জানান, দুপুর ১টার দিকে তিনি তার বোনের জন্য দোকান থেকে পুড়ি কিনে তার বাসায় যান। এ সময় ফ্ল্যাটের দরজা খোলা ছিল। পরে তিনি ফ্ল্যাটে প্রবেশ করে তার বোনের লাশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তিনি তার পরিবার ও থানায় খবর দেন।

তিনি বলেন, ‘প্রেম করে দু’জনে বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেছিল। পরবর্তীতে তাদের বিয়ে উভয় পরিবারই মেনেও নিয়েছিলেন।’

এ দিকে, বৃষ্টির শ্বশুরবাড়ির লোকজন জানান, প্রেমের সম্পর্কের পরেই ৫ মাস আগে বৃষ্টি ও রাব্বির বিয়ে হয়। রাব্বি একজন শ্রমিক। বৃহস্পতিবার সকালে বৃষ্টির স্বামী ও শ্বশুর কাজে চলে যায়। আর দুপুরের দিকে বৃষ্টির শাশুড়ি তার নাতিদের আনার জন্য বাড়ির বাইরে ছিল। পরে দুপুর ১টার পর তারা জানতে পারেন বৃষ্টি মারা গেছে। শ্বশুরবাড়িতে কারও সাথেই বৃষ্টির কোনো সমস্যা ছিল না বলেও দাবি করেন তারা।

আরও পড়ুন : ডিস লাইনই যেন কাল হলো উজ্জ্বলের

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন দৈনিক অধিকারকে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে আসার পর বিস্তারিত বলা যাবে। খালাতো ভাই-বোনের মধ্যে প্রেমের সম্পর্ক হলে পরে তারা বিয়ে করেছিল। অপরদিকে নিহতের বড় ভাই বিয়ে করেছে তার স্বামীর বোনকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড