• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

  সারাদেশ ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২০, ১০:১২
যশোর
ছবি: সংগৃহীত

যশোরের খাজুরায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন ট্রাকের চালক ও হেলপার। সোমবার সন্ধ্যায় যশোর-মাগুরা মহাসড়কের কেষ্টপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেলের চালক যশোর শহরের বেজপাড়ার আক্তার হোসেনের ছেলে শামীম হোসেন (২৮) ও তার বন্ধু বারান্দীপাড়া মোল্লাপাড়ার রমজান আলীর ছেলে শাওন হোসেন (২৬)। তাদের শহরের আরএন রোডের নতুন বাজারে লাকী মোটর পার্টস নামে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

আহতরা হলেন- ট্রাকচালক ময়মনসিংহয়ের মুক্তাগাছা উপজেলার মঙ্গলসেন গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে ফজলুর রহমান (৬০) ও অজ্ঞাত হেলপার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে শামীম ও শাওন একটি হাঙ্ক মোটরসাইকেলে মাগুরার দিকে যাচ্ছিলেন। তারা যশোর-মাগুরা মহাসড়কের কেষ্টপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা-মেট্রো-উ-১৪-২৯৬২) সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হন। এ সময় ট্রাকটি সড়কের পাশে একটি রেইন্ট্রি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ট্র্রাকের ভেতরেই চালক চাপা পড়েন ও হেলপার সড়কের পাশে ছিটকে পড়ে আহত হন।

আরও পড়ুন : জীবন্ত গাছ যখন বিদ্যুতের খুঁটি!

খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জুম্মান খান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহতদের লাশ উদ্ধার করা হয়। আহত ট্রাক চালককে উদ্ধার করতে বাঘারপাড়া উপজেলা ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। প্রায় তিন ঘণ্টা পর তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড