• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জীবন্ত গাছ যখন বিদ্যুতের খুঁটি!

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৯
মুন্সীগঞ্জ
গাছকে বিদ্যুতের খুঁটি হিসাবে ব্যবহার

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় রাস্তার পাশের একটি জীবন্ত গাছকে বিদ্যুতের খুঁটি হিসাবে ব্যবহার করা হয়েছে।

সোমবার সরেজমিনে দেখা যায়, উপজেলার বালিগাঁও- কুন্ডের বাজার সংযোগ সড়কের উপর দিয়ে নেওয়া ১১ হাজার কিভির বোল্ডের বিদ্যুৎ লাইনের একটি তার জীবন্ত গাছের ওপর ইনসুলেটরের মাধ্যমে স্থাপন করা হয়েছে। তস্তিপুর গ্রামের ইউনুস স্পেশিয়াল কোল্ড স্টোরের সামনে রাস্তার পূর্ব পাশের একটি গাছের মধ্যে স্থাপন করেছে বিদ্যুৎ অফিস।

স্থানীয়রা জানায়, ব্যস্ততম রাস্তার পাশের গাছের মধ্যে ওই তার স্থাপনের ফলে যে কোন মুহূর্তে ঘটতে পারে বড় যে কোন দুর্ঘটনা।

ওই এলাকার আমির হোসেন জানান, এ রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার পরিবহন যাতায়াত করে। তাছাড়া পার্শ্ববর্তী বালিগাওঁ বাজারে ও বালিগাও উচ্চ বিদ্যালয়, কলেজের ছাত্রছাত্রীসহ এ অঞ্চলের লোকজন এই রাস্তার ওই গাছটির নিচ দিয়ে পায়ে হেটে যাতায়াত করে। যে কোন মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারে। দীর্ঘদিন যাবত গাছের মধ্যে তারটি স্থাপন করা হলেও তা অপসারণ করা হচ্ছেনা।

আরও পড়ুন : বিজিবি সদস্যসহ জামালপুরে করোনার থাবায় ৬ জন, আক্রান্ত ১৩৯৩

এ বিষয়ে টঙ্গিবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মাধব নাথ জানান, বিষয়টি সম্পর্কে আমি অবগত নই, খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড