• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা ও চিকিৎসা প্রদান

  গাইবান্ধা প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:০১
খাদ্য সহায়তা ও চিকিৎসা প্রদান
গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা ও চিকিৎসা প্রদান (ছবি : দৈনিক অধিকার)

প্রাণঘাতী করোনা ভাইরাস এবং দুই দফা বন্যায় নিঃস্ব হয়ে যাওয়া গাইবান্ধার সাঘাটা উপজেলার দুর্গম চরাঞ্চলের মানুষদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা দিয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০০৭ সালের প্রাক্তন শিক্ষার্থীরা।

লুব্ধক ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে শুক্রবার (৪ সেপ্টেম্বর) দিনব্যাপী উপজেলার হলদিয়া ইউনিয়নের কালুর চরে নিরাপদ দূরত্ব মেনে প্রায় শতাধিক মানুষের মাঝে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। খাদ্য সহায়তার অংশ হিসেবে এ দিন অসহায়দের মাঝে দশ কেজি করে চাল, দুই কেজি ডাল, লবণ ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। সেই সাথে প্রত্যেককে হাইজিন কিটস্‌ হিসেবে মাস্ক দেওয়া হয়।

পরে তিনজন বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাবধানে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এ সময় উপজেলার বিভিন্ন চরাঞ্চল থেকে আসা মানুষদের ফ্রি চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি বিনামূল্যে ওষুধ দেওয়া হয়।

আরও পড়ুন : বগুড়ায় পৌরসভার সহকারী প্রকৌশলী ও রোলার চালককে মারধর

খাদ্য সহায়তা ও ফ্রি চিকিৎসা সেবা প্রদানকালে বুয়েটের প্রাক্তন শিক্ষার্থীরাসহ স্থানীয় বেসরকারি সংস্থা গণ উন্নয়ন কেন্দ্রের সমন্বয়কারী আফতাব হোসেন, রিলেশনশিপ অফিসার ইরফান হোসেন জনি ও সাঘাটা থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড