• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় পৌরসভার সহকারী প্রকৌশলী ও রোলার চালককে মারধর

  বগুড়া প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৫
বগুড়া
ছবি: দৈনিক অধিকার

বগুড়ার কাহালু পৌরসভার সহকারী প্রকৌশলী ও রোলার চালকের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত রোলার চালক কাহালু হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। হামলার ঘটনায় কাহালু থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকালে কাহালু পৌরসভার ১ নং ওয়ার্ড সারাই টু কাইট রোডের সাড়াই এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে এ ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কাহালু পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন। তারা ৩ দিনের মধ্যে দোষীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় অনির্দিষ্ট কালের কর্ম বিরতিসহ কঠোর কর্মসূচী গ্রহন করার ঘোষণা দেন।

শুক্রবার পৌরসভার হলরুমের সংবাদ সম্মেলন ও থানায় মামলা সুত্র জানা গেছে, বৃহস্পতিবার বিকালে কাহালু পৌরসভার ১ নং ওয়ার্ড সারাই টু কাইট রোডে পৌরসভার অর্থায়নে কার্পেটিংয়ের কাজ চলছিল। কাজটি সিডিউল ও স্পেসিফিকেশন মোতাবেক করার কথা থাকলেও ঠিকাদার তা না করে নিজ ইচ্ছামতো কাজ করছিল। কাজ তদারকির দায়িত্বে থাকা পৌরসভার সহকারী প্রকৌশলী হারুন অর রশিদ প্রতিবাদ করলে উক্ত কাজে নিয়োজিত ঠিকাদারের প্রতিনিধি নুর ইসলাম বিশু ও তার ভাই নুর আলম (রুবল) উত্তেজিত হয়ে সহকারী প্রকৌশলী হারুন অর রশিদকে গালিগালাজ করে ও ধাক্কা দেয়। পৌরসভার দায়িত্বরত কর্মচারী রোড রোলার চালক মোফাজ্জল হাসান গালিগালাজ করতে নিষেধ করলে তাদের হাতে থাকা লোহার রড দ্বারা সহকারী প্রকৌশলী হারুন অর রশিদ ও রোড রোলার চালক মোফাজ্জল হাসানকে মারপিট করে। একই সঙ্গে মোফাজ্জলকে গরম বিটুমিন যুক্ত পাথরের উপর ফেলে দেয়। এত্ব রোলার চালকের পাসহ শরীরের বিভিন অংশ পুড়ে যায়। আহত অবস্থায় সহকারী প্রকৌশলী ও রোড রোলার চালককে স্থানীয় লোকজন উদ্ধার করে কাহালু হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত রোলার চালক বর্তমানে কাহালু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে কাহালু থানায় একটি এজাহার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কাহালু পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি আব্দুর রাজ্জাক। এছাড়া উপস্থিত ছিলেন কাহালু পৌরসভার সচিব কার্তিক চদ্র দাস (অতিরিক্ত দায়িত্ব), উপ-সহকারি প্রশলী একলাস হাসন, পরসভা সার্ভিস এসাসিয়শন বগুড়া জলা শাখার সভাপতি মামুনুর রশিদ, সধারণ সম্পাদক হুমায়ন কবির, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, কাহালু পৌরসভার সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হারুনুর রশিদসহ কাহালু পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দ।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া লতিফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত নুর ইসলাম বিশুকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড