• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চেয়ারম্যানের ওপর হামলা, প্রতিবাদে বিক্ষোভ

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

৩১ আগস্ট ২০২০, ২৩:০১
মিছিল
চেয়ারম্যানের ওপর হামলা, প্রতিবাদে বিক্ষোভ (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রেজাউল আশরাফ জিন্নাহর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ নিয়ে সোমবার (৩১ আগস্ট) বিকাল ৪টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

পরে মিছিলটি নন্দীগ্রাম পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন, শামীম শেখ, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহন্ত, মুক্তারিন জাহিদ সরকার, আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা গামা প্রমুখ।

প্রতিবাদ সভায় গত ২৯ আগস্ট কুন্দারহাটে উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

আরও পড়ুন : ইনকিলাবের সম্পাদকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা, সমন জারি

উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহর ওপর হামলার প্রতিবাদে ধারাবাহিক প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ অসংখ্য নেতাকর্মীরা অংশ নেয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড