• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্যালোইঞ্জিন চালিত গাড়ির ধাক্কায় ইজিবাইকের যাত্রী নিহত

  সারাদেশ ডেস্ক

২৭ আগস্ট ২০২০, ১২:১৬
চুয়াডাঙ্গা
ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার জীবননগর-দত্তনগর সড়কের নারিকেল বাগান নামক স্থানে অবৈধ স্যালোইঞ্জিন চালিত লাটাহাম্বারের ধাক্কায় ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন শিশুসহ একই পরিবারের ৫ জন। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনোয়ারা খাতুন (৬০) ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার হুসরখালী গ্রামের গোলাম হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মনোয়ারা অসুস্থ নাতিনকে নিয়ে চিকিৎসার জন্য রাতে ব্যাটারিচালিত ইজিবাইকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। চিকিৎসা শেষে রাত সাড়ে ৯টার দিকে ওই ইজিবাইকে বাড়ি ফিরছিলেন। এ সময় নারিকেল বাগান নামক স্থালে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি লাটাহাম্বার নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইককে ধাক্কা দেয়।

দুর্ঘটনা কবলিত ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গভীর খাদে পড়ে গেলে মনোয়ারা খাতুন (৬০), ইজিবাইক চালক তালাস (১৮), জালাল হোসেনের দুই শিশু কন্যা ইলমা (৫) ও তোয়া (২) এবং নাসির উদ্দিনের দুই ছেলে নাজমুল হোসেন (২২) ও নিরব (১৮) মারাত্মকভাবে আহত হয়। তাদেরকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারা খাতুনকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : ধর্ষিতা দু’বোনের ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ, আদালতে ধর্ষিতা ও আসামির জবানবন্দী

এ ব্যাপারে জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, রাতেই স্বজনরা মনোয়ারা খাতুনের লাশ পার্শ্ববর্তী মহেশপুর উপজেলার গ্রামের বাড়িতে নিয়ে চলে গেছে। আহত সকলে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। দুর্ঘটনা কবলিত লাটাহাম্বারটি চিহ্নিত করে আটকের চেষ্টা করা হচ্ছে বলে জানা তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড