• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষিতা দু’বোনের ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ, আদালতে ধর্ষিতা ও আসামির জবানবন্দী

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২৭ আগস্ট ২০২০, ১১:৩৮
চুয়াডাঙ্গা
ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার বোয়ালিযা গ্রামে বাবুর্চির কাজ করতে আসা ধর্ষিতা দু’বোনের ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষা শেষে ধর্ষিতারা ২২ ধারায় এবং গ্রেফতারকৃত আসামি ১৬৪ ধারায় দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতের বিচারকের নিকট জবানবন্দি পেশ করেছে। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের দর্শনা থানাধীন বোয়ালিয়া গ্রামে বাবুর্চির কাজ করতে এসে গণধর্ষণের শিকার হয় আলমডাঙ্গার বড়গাংনী ও দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের জয়রামপুর গ্রামের কুমারিদহ পাড়ার জনৈক ৩২ ও ৩৫ বছরের দু’বোন। এ ঘটনায় এক বোনের স্বামী বাদী হয় মঙ্গলবার দর্শনা থানায় ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযুক্ত আসামিরা হলেন- চুয়াডাঙ্গার বেগমপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের রইচউদ্দিন পুটে বিশ্বাসের ছেলে সুমন (২৬), আলতাব মণ্ডলের ছেলে মিলন (৩৫), মৃত ইছারদ্দিনের ছেলে সাগর (৪০), নেহালপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২৫) ও অজ্ঞাত একজন রাতভর পালাক্রমে তাদেরেকে গণধর্ষণ করে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল, তদন্ত (ওসি) শেখ মাহাবুবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মামলার ২ নং আসামি মিলনকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা দর্শনা থানার (ওসি) তদন্ত মাহাবুবুর রহমান জানান, গতকাল বুধবার বিকালে ধর্ষিতাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ করা হয়েছে। এবং বিজ্ঞ আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মানিক দাসের নিকট নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। একই বিজ্ঞ আদালতের বিচারকের নিকট গ্রেফতারকৃত আসামি মিলন অপরাধ স্বীকার করে বাকী আসামিদের নাম উল্লেখ করে ১৬৪ ধারায় জবানবন্দি পেশ করেছে।

আরও পড়ুন : পায়ু পথে ইয়াবা বহন, আটক ২

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শামিম কবির জানান, হাসপাতালের সিনিয়র গাইনী কনসালটেন্ট ডা. আকলিমা খাতুনকে প্রধান করে ৫ সদস্যে বিশিষ্ট মেডিকেল বোর্ড গঠন করে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড