• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পায়ু পথে ইয়াবা বহন, আটক ২

  সারাদেশ ডেস্ক

২৭ আগস্ট ২০২০, ১১:৩২
ঠাকুরগাঁও
ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় একটি নৈশ কোচে অভিযান চালিয়ে ৩২৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে আটক করেছে পুলিশ। তারা পায়ু পথে ইয়াবা বহন করছিলেন।

বুধবার (২৬ আগস্ট) উপজেলার চৌরাস্তা মোড় থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকরা বেলসাড়া গ্রামের প্রয়াত নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৮) ও একই গ্রামের আনসারুল হকের ছেলে তরিকুল ইসলাম (২০)।

বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম আতিক বলেন, চট্টগ্রাম থেকে দু’জন পায়ু পথে ইয়াবা নিয়ে বাসে করে বালিয়াডাঙ্গী আসছিলেন। খবর পেয়ে বালিয়াডাঙ্গীর চৌরাস্তা মোড়ে পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়। সেখানে চট্টগ্রাম থেকে আসা একটি নৈশ কোচে অভিযান চালিয়ে সন্দেহভাজন হিসেবে মিজানুর রহমান ও তরিকুল ইসলামকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা পায়ু পথে ইয়াবা বহন করছে বলে জানান।

আরও পড়ুন : জামালপুরে বন্যায় মাছ চাষে খামারীরা ব্যাপক ক্ষতির মুখে

তিনি আরো জানান, পরে চিকিৎসকের সহায়তায় তাদের পায়ুপথ থেকে সাতটি ইয়াবার প্যাকেট উদ্ধার করা হয়। যাতে ৩২৮০ পিস ইয়াবা ছিল। এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড