• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় যুবককে ঝুলন্ত লাশ উদ্ধার

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৬ আগস্ট ২০২০, ১৪:৪৬
ময়মনসিংহ
ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মো. জনি মিয়া (১৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ১১টার দিকে ভালুকা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তোতা খাঁন ভিটার বুলবুলের নিজ তলা বাসা থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত জনি গাজীপুরের কাপাসিয়া এলাকায় রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জনি মিয়া কিছুদিন আগে বিয়ে করে। বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ও পারিবারিক বিরোধ চলে আসছিল। গত কয়েকদিন আগে বুলবুলের নিজ তলা বাসা ভাড়া নেন জনি। মঙ্গলবার রাতের দিকে জনি বাসায় এসে দেখে তার স্ত্রী চলে গেছে। এরপর পাশের ভাড়াটিয়া বাসায় এসে দেখে ঘরের ভেতর ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে এলাকার লোকজন খোঁজ পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তোতা খান ভিটার বুলবুলের বাসা থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় জনির লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : সোনারগাঁয়ে কাভার্ডভ্যান চাপায় চিত্রশিল্পী নিহত

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জনি আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আত্মহত্যা না অন্য কিছু রিপোর্ট আসলে জানা যাবে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড