• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে কাভার্ডভ্যান চাপায় চিত্রশিল্পী নিহত

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৬ আগস্ট ২০২০, ১৪:৩৭
নারায়ণগঞ্জ
ফাইল ফটো

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের এশিয়ান হাইওয়ে সড়কের নয়াপুর কনফিডেন্ট ফ্যাক্টরির সামনে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী শামীম মিয়া নামের এক চিত্রশিল্পী নিহত হয়েছেন। বুধবার ( ২৬ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ঘাতক কাভার্ডভ্যানটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। এসময় আরো একজনের হাত বিচ্ছিন্ন হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বন্দর উপজেলার লক্ষণখোলা গ্রামের চিত্রশিল্পী শামীম হোসেনসহ তিনজন একটি মোটরসাইকেল যোগে সোনারগাঁয়ের জামপুর মাঝেরচর উচ্চ বিদ্যালয়ের কাজে যাওয়ার পথে নয়াপুর কনফিডেন্স ফ্যাক্টরির সামনে অপরদিক থেকে আসা একটি কাভার্ডভ্যান ঢাকা মেট্রো- ট – ২২-১০-২৭ চিত্রশিল্পীদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দিলে ছিটকে পড়ে ঘটনাস্থলে শামীম হোসেন নিহত হন।

অপর আরোহীর একটি হাত বিচ্ছিন্ন হয়ে আহত হওয়ার পর তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন : জামালপুরে নিজ ঘর থেকে মা-ছেলের লাশ উদ্ধার

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মোজাফফর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড