• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিন বছরের শিশুকে কুপিয়ে জখম, যুবক আটক

  ফরিদপুর প্রতিনিধি

১৯ আগস্ট ২০২০, ২১:৩৯
কুপিয়ে জখম
কুপিয়ে জখম (প্রতীকী ছবি)

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় তিন বছরের এক শিশুকে কুপিয়ে জখমের অভিযোগে মুরাদ শেখ (২২) নামে এক যুকককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার চরযোশরদী ইউনিয়নের বানেশ্বদী গ্রামে এই ঘটনা ঘটে।

আহত শিশুটির নাম আনিশা। সে পার্শ্ববর্তী ভাঙ্গা উপজেলার পাথরাইল গ্রামের নুরু মিয়ার মেয়ে। আনিশা কয়েকদিন আগে মায়ের সাথে বানেরশ্বরদী গ্রামের নানার বাড়িতে বেড়াতে আসে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত সোমবার (১৭ আগস্ট) উপজেলার আশফরদী গ্রামের আক্তার শেখের ছেলে মুরাদ শেখসহ সাতজন মুসল্লি পার্শ্ববর্তী বানেরশ্বরদী উত্তরপাড়া জামে মসজিদে তাবলীগ জামাতে আসে। বুধবার বিকালে ওই মসজিদের পাশের সড়কে আনিশাসহ কয়েকজন শিশু খেলা করছিল। হঠাৎ মুরাদ শেখ মসজিদ থেকে বের হয়ে আনিশাকে ধরে রাস্তার উপর ফেলে এলোপাতাড়ি তার পেটে চাকু দিয়ে কোপাতে থাকে। পরে আনিশাসহ অন্য শিশুদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আনিশাকে উদ্ধার করে।

একপর্যায়ে রক্তাক্ত অবস্থায় আনিশাকে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে এলাকাবাসী মুরাদসহ তাবলীগের ওই জামাতের সকল সদস্যকে আটক করে পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ মুরাদকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় এবং অন্যদের ছেড়ে দেয়।

আনিশার নানা মোফাচ্ছেল চৌকদার দৈনিক অধিকারকে বলেন, কী কারণে সে আনিশাকে কোপাল আমরা ভেবে পাচ্ছিনা। তবে স্থানীয় সূত্রে জানা গেছে, মুরাদ মাদরাসার ছাত্র ছিল। সে তিন পারা কুরআন খতমও করেছে। তবে পরবর্তীতে সে নেশাগ্রস্থ হয়ে পরে। এরপর পরিবার থেকে তাকে নেশামুক্ত করতেই তাবলীগ জামাতে পাঠানো হয়।

আরও পড়ুন : দাউদাউ করে জ্বলছে আগুন ফার্নিচার কারখানায়

গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে নগরকান্দা থানার অফিসার ইনচার্জ শেখ সোহেল রানা দৈনিক অধিকারকে বলেন, মুরাদ শেখকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিয়ে গভীরভাবে তদন্ত চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড