• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাউদাউ করে জ্বলছে আগুন ফার্নিচার কারখানায়

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৯ আগস্ট ২০২০, ২২:১২
ফার্নিচার কারখানা
দাউদাউ করে জ্বলছে আগুন ফার্নিচার কারখানায় (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী কর্ণগোপ এলাকায় ‘হাতিম স্টিল স্ট্রাকচার লিমিটেড’ নামে একটি ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে।

বুধবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রতিষ্ঠানটির তিনতলাবিশিষ্ট পুরো ভবনেই আগুন ছড়িয়ে পড়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন। তিনি জানান, স্টিল স্ট্রাকচারে তৈরি ভবনটি ধসে পড়ছে বলে জানিয়েছেন হাতিম স্টিলের একজন নিরাপত্তা কর্মী।

ভনটির নিচতলায় স্টিল ও কাঠের ফার্নিচার তৈরি করা হয়ে থাকে। ভবনের উপর তলায় রয়েছে গুদাম। আর গুদামেই আগুন বেশি ছড়িয়েছে।

তিনি আরও জানান, পুরো ভবনে প্রায় ১২ থেকে ১৫ জন শ্রমিক কাজ করে।

আরও পড়ুন : ধারালো দা দিয়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা, আটক ৩

অগ্নিকাণ্ডের সত্যতা স্বীকার করে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন দৈনিক অধিকারকে জানান, অগ্নিকাণ্ডের খবরে পেয়ে কাঞ্চন, আড়াইহাজার, পূর্বাচল ও ডেমরা ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে। সবগুলো ইউনিটই আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। কারখানাটির ভেতরে দাহ্য পদার্থ থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ছে। তবে কারখানার ভেতরে কেউ আছে বলে জানা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড