• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজ কর্মস্থলে নারী চিকিৎসকের লাশ

  অধিকার ডেস্ক

১৬ আগস্ট ২০২০, ২০:৪৯
লাশ
লাশ (প্রতীকী ছবি)

স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের নিজ কক্ষ থেকে জামালপুরের মেলান্দহ উপজেলায় সুলতানা পারভীন (৩৭) নামে এক নারী চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে তাৎক্ষিণকভাবে কোনো ধারণা দিতে পারেনি পুলিশ।

রবিবার (১৬ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে কক্ষের দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়। ওই সময় লাশটি বিছানার ওপর পড়ে ছিল।

নিহত সুলতানা পারভীন মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি রাজশাহী বিভাগে। তবে ছুটিতে তিনি ঢাকার মোহাম্মদপুরের একটি আবাসিক এলাকায় নিজের ফ্ল্যাটে থাকতেন বলে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

অবিবাহিত হওয়ায় সুলতানা পারভীন স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের ওই কক্ষে একাই থাকতেন।

পুলিশ ও মেলান্দহ স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শনিবার (১৫ আগস্ট) রাত ৯টা থেকে রবিবার বিকাল পর্যন্ত সুলতানা পারভীনকে কেউ দেখেননি। সকাল থেকে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সেও যাননি। এতে বিকালের দিকে সবার সন্দেহ হয়। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো.ফজলুল হকসহ কয়েকজন চিকিৎসক ওই কোয়ার্টারে যান। ওই সময় তারা কক্ষের দরজায় অনেকক্ষণ ডাকাডাকি করেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাননি। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে কক্ষের দরজা ভেঙে ওই চিকিৎসকের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. ফজলুল হক জানান, সুলতানা পারভীন কোয়ার্টারের ওই কক্ষে একাই থাকতেন। গতকাল তার সাপ্তাহিক ছুটি ছিল। তবে তিনি জামালপুর শহরের বেসরকারি হজরত শাহজামাল (রহ.) জেনারেল হাসপাতালে রোগী দেখেছেন। রাত ৯টার দিকে ওই হাসপাতালের গাড়িতে করে তাকে কোয়ার্টারে নামিয়ে দিয়ে যাওয়া হয়। এরপর থেকে তাকে আর কেউ দেখেননি।

মো. ফজলুল হক বলেন, ‘আজ সন্ধ্যায় কক্ষের দরজা ভেঙে পুলিশ লাশটি উদ্ধার করে। তার লাশ বিছানার ওপর পড়ে ছিল। মুখমণ্ডল অনেক কালো ছিল।’

আরও পড়ুন : বাবার সামনে কিশোরকে পিটিয়ে হত্যা, যুবক আটক

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল ইসলাম খান জানান, কক্ষের দরজা ভেঙে পুলিশ ভেতরে প্রবেশ করে ওই চিকিৎসকের লাশ বিছানায় পড়ে থাকা অবস্থায় পায়। লাশটি ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পরই তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড