• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় বাসের ধাক্কায় স্কুলছাত্রসহ নিহত ৩

  পাবনা প্রতিনিধি

১৩ আগস্ট ২০২০, ১৭:০৮
থানা
মাধপুর হাইওয়ে থানা (ছবি : দৈনিক অধিকার)

যাত্রীবাহী বাসের ধাক্কায় পাবনায় স্কুলছাত্রসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার (১৩ আগস্ট) গভীর রাতে ঢাকা-পাবনা মহাসড়কের সুজানগর উপজেলাধীন দুলাই ইউনিয়নের চিনাখড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দুলাই গ্রামের বাসিন্দা ও দুলাই ইউপি সদস্য আবুল কালাম আজাদের ছেলে সোহেল রানা (১৬), সুজানগর উপজেলার আন্ধারকোটা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে হারুন (২৪) এবং সাাঁথিয়া উপজেলার হাসানপুর গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে ও ভ্যানচালক ইলিয়াস (৪৭)।

এর মধ্যে ভ্যানচালক ইলিয়াস ঘটনাস্থলে আর অন্য দু’জন পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৩ আগস্ট) ভোরে মারা যান।

পুলিশ জানায়, রাত ১টার দিকে ভ্যানচালকসহ তিনজন চিনাখড়া বাজারের পাশের একটি রাস্তা থেকে মহাসড়কে উঠছিলেন। এ সময় পাবনা থেকে ঢাকাগামী ‘সি-লাইন’ নামের একটি বাস (নৈশ কোচ) ওই ভ্যানটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ইলিয়াসের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ওরফে শাহজাহান দৈনিক অধিকারকে জানান, দুর্ঘটনার পর আহত দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তাদের মৃত্যু হয়।

আরও পড়ুন : এ যেন আরেক সাহেদ! কোটি টাকার খেলা ‘ডিজে শাকিলের’

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলী রেজা দৈনিক অধিকারকে জানান, গাড়িটির চালক-হেলপার ঘটনার পরপরই পালিয়ে যান। তবে গড়িটি জব্দ করে ফাঁড়িতে এনে রাখা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে একটি মামলা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড