• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

একদিনে সাতক্ষীরায় চিকিৎসকসহ ২০ জনের করোনা শনাক্ত

  সাতক্ষীরা প্রতিনিধি

০৮ আগস্ট ২০২০, ১৯:৫৭
করোনা ভাইরাস
একদিনে সাতক্ষীরায় চিকিৎসকসহ ২০ জনের করোনা শনাক্ত (ছবি : সংগৃহীত)

গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় নতুন করে আরও এক চিকিৎসক ও তিন স্বাস্থ্যকর্মীসহ ২০ জনের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭৯২ জন।

শনিবার (৮ আগস্ট) দুপুরে পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে ওই ২০ জনের করোনা পজিটিভ ধরা পড়ে বলে জানিয়েছে সাতক্ষীরা স্বাস্থ্য বিভাগ।

বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার দৈনিক অধিকারকে জানান, এখন পর্যন্ত জেলার মোট ৪ হাজার ১৩৪ জনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এরই মধ্যে ৩ হাজার ১৪৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছেছে। যার মধ্যে মোট ৭৯২ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এছাড়া এখন পর্যন্ত জেলাব্যাপী ৫৮৪ জন করোনামুক্ত হয়েছেন।

আরও পড়ুন : মধ্যরাতে ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ২

ইতোমধ্যেই স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে বলেও জানিয়েছেন সিভিল সার্জন অফিসের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড