• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্যরাতে ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ২

  কুড়িগ্রাম প্রতিনিধি

০৮ আগস্ট ২০২০, ১৯:৩৪
গ্রেপ্তার
গ্রেপ্তার (প্রতীকী ছবি)

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় মধ্যরাতে বাড়ি থেকে তুলে নিয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৮ আগস্ট) ভোররাতে তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের উমর আলীর ছেলে আব্দুস সালাম (২৫) ও লালমনিরহাট জেলার মহেন্দ্রনগর এলাকার করিমের ছেলে আব্দুল মালেক (২৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদে জেলার রাজারহাট উপজেলার ছিনাই গ্রাম থেকে শনিবার ভোররাতে আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান দৈনিক অধিকারকে বলেন, দুই আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দী পেলে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

উল্লেখ্য, গত ২৭ জুলাই গভীর রাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের নবম শ্রেণির এক ছাত্রীর বাড়িতে হানা দিয়ে তাকে ছুরিকাঘাতে আহত করে একদল দুর্বৃত্ত। হামলায় ওই ছাত্রীর বাবা রেজা শাহ পাহলভি (৪৮) ও মা শাহনাজ পারভীন (৩৮) গুরুতর আহত হন। পরে দুর্বৃত্তরা বাড়িতে থাকা স্বর্ণালংকার ও ১ লাখ ৬০ হাজার টাকা লুটসহ ওই ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এরপর বাড়ির পাশে একটি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণ করে দুর্বৃত্তরা।

আহত ছাত্রী ও তার বাবা-মা বর্তমানে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন : সিনহা হত্যা : পুলিশের লাঠিচার্জে ছত্রভঙ্গ মানববন্ধন, আহত ১০

এ ঘটনায় ২৮ জুলাই অজ্ঞাত পরিচয় ৪ জনকে আসামি করে রাজারহাট থানায় একটি মামলা করা হয়। পরে আসামিদের গ্রেপ্তারের দাবিতে এলাকায় দু’দফা মানববন্ধন ও সড়ক অবরোধ করে এলাকাবাসী। একপর্যায়ে শনিবার (৮ আগস্ট) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে মূল দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড