• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্যা কবলিত মানুষের মাঝে সিরাজগঞ্জ জেলা বিএনপির ত্রাণ বিতরণ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৭ আগস্ট ২০২০, ১৪:৫৮
সিরাজগঞ্জ
ত্রাণ সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের শিমলা এলাকায় বানভাসি ও নদী ভাঙ্গন কবলিত অসহায় তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা ত্রাণ কমিটির আহবায়ক সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান লেবু, ত্রাণ কমিটির সদস্যসচিব জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, রকিবুল হাসান রতন, যুগ্ম-সম্পাদক নূর কায়েম সবুজ, হারুন অর রশীদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক মীর্জা মোস্তফা জামান, যুগ্ম সম্পাদক মিলন ইসলাম খান, উপদেষ্টা শফিউল আলম ডলার প্রমুখ উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন।

আরও পড়ুন : তিলোত্তমা ব্লাড ব্যাংকের বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত

ত্রাণ কমিটির সদস্য সচিব ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর নির্দেশে সিরাজগঞ্জে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এবারের বন্যায় সিরাজগঞ্জের মানুষ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। নদীগর্ভে বাড়ি ঘর বিলীন হয়ে গেছে। বিএনপি অসহায় এসব মানুষের পাশে দাঁড়িয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড