• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিলোত্তমা ব্লাড ব্যাংকের বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত

  নোয়াখালী প্রতিনিধি

০৭ আগস্ট ২০২০, ১৩:৫২

‘লাগাও গাছ,বাঁচাও দেশ’এ স্লোগান কে সামনে রেখে নোয়াখালী দ্বীপ উপজেলার হাতিয়ার স্বেচ্ছাসেবী সংগঠন তিলোত্তমা ব্লাড ব্যাংকের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়। শুক্রবার (৭আগষ্ট) উপজেলার বুড়িরচর ইউনিয়নের হাতিয়া ডিগ্রি কলেজ ক্যাম্পাস ও চরকিং ইউনিয়নের বোয়ালিয়া সফিয়ল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন রকমের শতাধিক বৃক্ষরোপণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন সৈকত শাহরিয়ার এর নেতৃত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান ও হাতিয়া ডিগ্রি কলেজের সভাপতি জিয়া আলী মোবারক কল্লোল। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য তাহসান আমির, আব্দুর রহমান আয়াত, নজরুল ইসলাম তারেক, রাকিব উদ্দিন, কবির উদ্দিন, রাছেল উদ্দিন, জিহাদ উদ্দিন, আশিকুল ইসলাম, ইলিয়াস কাঞ্চন, ফরহাদ হোসেন, আরিয়ান রুবেল, কাহন, আহসান হাবিব রুবেল সহ অন্যান্য সদস্য বৃন্দ।

উল্লেখ্য তিলোত্তমা ব্লাড ২০১৫ সাল থেকে বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এর ধারাবাহিকতায় এই কর্মসূচি পালন করা হয়।

আরও পড়ুন : সজিব বিল্ডার্সের মালিক খুন

সংগঠনের কর্মীরা জানান, আগামীতেও তিলোত্তমা ব্লাড ব্যাংকের এই ধরনের মানবিক ও সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড