• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার হাত থেকে দেশবাসীকে রক্ষার জন্য দোয়া চাইলেন এমপি খোকা

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০২ আগস্ট ২০২০, ১০:১৪
নারায়ণগঞ্জ
দেশবাসীকে রক্ষার জন্য দোয়ায় অংশ নিলেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে পবিত্র ইদুল আযহার নামাজ আদায় করে বিশ্ব মহামারী করোনার হাত থেকে দেশবাসীকে রক্ষার জন্য দোয়ায় অংশ নিলেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

শনিবার (১ আগস্ট) ইদুল আযহা উপলক্ষে মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ইদের নামাজ আদায় করেন। তিনি সকল মুসল্লিদের ইদের শুভেচ্ছা জানান। সামাজিক দূরত্ব বজায় রেখে আগত সকল মুসল্লিদের বিশ্ব মহামারি করোনার হাত থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন করে তোলেন। এবং করোনার হাত থেকে দেশবাসীকে রক্ষা করতে মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়ায় অংশ গ্রহণ করেন।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় পুলিশ সুপারসহ নতুন করে আরও ২৫ জন করোনা শনাক্ত

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,সহকারী কমিশনার ভূমি আল মামুন, যুব আইনজীবী পরিষদের নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক এডভোকেট ফজলে রাব্বী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ জেলার যুগ্ম আহ্বায়ক জাবেদ রায়হান জয়, সদস্য আনিছুর রহমান বাবু, ফজলুল হক মাস্টার, উপজেলা কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান,মসজিদ কমিটির সদস্য সোরহাব উদ্দিন মোল্লাসহ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড