• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় পুলিশ সুপারসহ নতুন করে আরও ২৫ জন করোনা শনাক্ত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০২ আগস্ট ২০২০, ০৯:৪৯
চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গায় পুলিশ সুপার

চুয়াডাঙ্গায় পুলিশ সুপারসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪৩ জনে। সুস্থ হয়েছেন ২৯৭ জন ও মারা গেছেন ১০ জন।

আজ রোববার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,জানান,গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৫৮ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ২৫ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা পৌর শহরের ১৮ জন, আলমডাঙ্গা উপজেলার ৪ জন ও দামুড়হুদা উপজেলার ৩ জন রয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলামও রয়েছেন। হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। তিনি আরও জানান, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসেলেশন ওয়ার্ডে ৫৪ জন ও হোম আইসোলেশনে ২৭৪ জন চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন : ইদের দিন ঘুরতে গিয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৬৪৩ জন নারী-পুরুষ। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৯৭ জন ও মারা গেছেন ১০ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড