• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চাশোর্ধ্ব দম্পতিকে পিটিয়ে জখম

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৫ জুলাই ২০২০, ২৩:৩২
বৃদ্ধ দম্পতি
ভুক্তভোগী পঞ্চাশোর্ধ্ব দম্পতি (ছবি : দৈনিক অধিকার)

জমি সংক্রান্ত বিরোধের জেরে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌর এলাকায় পঞ্চাশোর্ধ্ব এক দম্পতিকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। পরে আহতাবস্থায় ওই দম্পতিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শনিবার (২৫ জুলাই) বিকালে আহত পঞ্চাশোর্ধ্ব আম্বিয়া খাতুন বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা অভিযোগে বাদী উল্লেখ করেন, সোনারগাঁ পৌরসভার গোয়ালদী গ্রামের মো. হানিফ মিয়ার সাথে দীর্ঘদিন ধরে কফিল উদ্দিনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের শুক্রবার (২৪ জুলাই) সকালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হানিফ মিয়ার নেতৃত্বে দেশীয় অস্ত্র, লোহার রড, কাঠ ও বাঁশের লাঠিসোটায় সজ্জিত হয়ে সাজেদা বেগম, মো. সাগরসহ তিন থেকে চারজনের একটি দল পঞ্চাশোর্ধ্ব দম্পতি কফিল উদ্দিন ও আম্বিয়া খাতুনকে পিটিয়ে জখম করে।

পরে আহতাবস্থায় তাদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরদিন শনিবার দুপুরে সোনারগাঁ থানায় উপস্থিত হয়ে আহত আম্বিয়া খাতুন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন : বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু, গ্রেপ্তার ৩

ঘটনার সত্যতা স্বীকার করে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান দৈনিক অধিকারকে বলেন, এ ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে বিষয়টিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড