• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু, গ্রেপ্তার ৩

  নীলফামারী প্রতিনিধি

২৫ জুলাই ২০২০, ২২:২৩
গ্রেপ্তার
বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু, গ্রেপ্তার ৩ (ছবি : দৈনিক অধিকার)

বড় ভাইয়ের সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে নীলফামারীর ডোমারে ছুরিকাঘাতে ছোট ভাই রুহুল আমীনের (৫০) মৃত্যু হয়েছে।

এ ঘটনায় ডোমার থানা পুলিশ নিহতের বড় ভাইসহ তিনজনকে গ্রেপ্তারের পর শনিবার (২৫ জুলাই) আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠিয়েছে।

নিহত রুহুল আমীন উপজেলার গোমনাতি ইউনিয়নের পণ্ডিত পাড়া এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার অফিসার্স ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান দৈনিক অধিকারকে জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে সৎ দুই ভাইয়ের মধ্যে গণ্ডগোল চলছিল। গতকাল শুক্রবার (২৪ জুলাই) বিকালে দুই পক্ষের মধ্যে বাড়ির পাশেই মারামারি হয়। এতে রুহুল আমীন গুরুত্বর আহত হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থান রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : তিন মাসে ২০ চুরি, মাষ্টার কিসহ ধরা খেল ৪ চোর

এ ঘটনার পর রাত ১২টার দিকে পুলিশ পরিদর্শক বিশ্বদেব রায় (তদন্ত) সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আশেক এলাহী (৪৫) মোতালেব (৬০) ও আলেমা (৫৫) নামে তিনজনকে রংপুর থেকে গ্রেপ্তার করে। বিষয়টিতে রুহুল আমীনের ছেলে কাওছার আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। একই সঙ্গে শনিবার বিকাল আসামিদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড