• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তাগাছায় আদিবাসী তরুণের গাছে ঝুলন্ত লাশ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

২২ জুলাই ২০২০, ০৯:৪৯
ময়মনসিংহ
মুক্তাগাছা থানা

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার প্রত্যন্ত পাহাড়ি অঞ্চল নালিখালি গ্রাম থেকে গাছে ঝুলন্ত অবস্থায় নির্ঝন জেমসাম (১৬) নামে আদিবাসী এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নির্ঝন জেমসাম মুক্তাগাছা উপজেলার নালিখালি গ্রামের নিকলাস চিসিমের ছেলে।

মঙ্গলবার (২১ জুলাই) মুক্তাগাছা উপজেলার নালিখালি গ্রামের একটি গাছের সাথে ওড়না পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানাযায়, ‘নির্ঝন জেমসাম এলাকার ছেলেদের সাথে প্রায়ই খেলাধুলা ও বিলে মাছ ধরতে যেত। সোমবার (২০ জুলাই)ও সে মাছ ধরতে বিভিন্ন বিলে যায়। পরে সন্ধ্যায় বাড়িতে ফিরে, রাত সাড়ে ৮ টার দিকে আবারও সে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর সারারাত সে আর বাড়ি ফিরেনি।

পরে মঙ্গলবার (২১ জুলাই) বাড়ির পাশের জঙ্গলে গলায় ওড়না পেঁচানো অবস্থায় গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায় তার পরিবার।পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহতের বাবা নিকলাস চিসিম বলেন, ‘সোমবার সারারাত তাকে খুঁজেছেন, কোথাও পাওয়া যায়নি তাকে। মঙ্গলবার তার লাশ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তারা হতবাক হয়েছেন। আত্মহত্যার মতো কোনো কারণও তাদের জানা নেই। তবে কেন, কি কারণে তার ছেলের লাশ গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলো এটা তাদের জানা দরকার।’

আরও পড়ুন : শরীয়তপুর সদর হাসপাতালে ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ‘গাছে ঝুলন্ত অবস্থায় আদিবাসী এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে সে গাছের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় মুক্তাগাছা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড