• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় গাড়ির ধাক্কায় হেলপার নিহত

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২১ জুলাই ২০২০, ১৪:৩৩
ময়মনসিংহ
ফাইল ফটো

ময়মনসিংহের ভালুকা উপজেলায় গাড়ির ধাক্কায় মো. শরিফ খান (৩৫) নামে এক বাসের হেলপার নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও কয়েক যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (২১ জুলাই) সকাল সোয়া ১০টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে স্কয়ার মাস্টারবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২১ জুলাই) সকাল সোয়া ১০ টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ইসলাম পরিবহণের যাত্রীবাহী একটি বাস ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় আসলে হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি দাঁড়ানো থাকা ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ইসলাম পরিবহণ বাসের হেলপার মারা যান।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

আরও পড়ুন : ভালুকায় পিকআপ ও ট্রাক সংঘর্ষে প্রাণ গেল ড্রাইভারের

মঙ্গলবার (২১ জুলাই) দুপুর ১টার দিকে বিষয়টি নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আশরাফ উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, ইসলাম পরিবহণের যাত্রীবাহী একটি বাস ভালুকা স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় আসলে হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি ঢাকাগামী যাত্রীবাহী বাসের পেছনে ধাক্কা দিলে ওই ইসলাম পরিবহণ বাসের হেলপার ঘটনাস্থলে মারা যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড