• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় পিকআপ ও ট্রাক সংঘর্ষে প্রাণ গেল ড্রাইভারের

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৭ জুলাই ২০২০, ১২:১৩
ময়মনসিংহ
ফাইল ফটো

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পিকআপ ও ট্রাক সংঘর্ষে সালাউদ্দিন (২৫) নামে এক ড্রাইভারের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) বেলা ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. আশরাফ উদ্দিন দৈনিক অধিকারকে এ তথ্য জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (১৬ জুলাই) দিবাগত রাত পৌনে ৪ টার দিকে উপজেলার ভালুকা পৌরসভার কাঠালী এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালাউদ্দিন ভোলা জেলার দৌলতখান চরভবন গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪ টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি পিকআপ উপজেলার ভালুকা পৌরসভার কাঁঠালি এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসলে এ সময় একটি ট্রাক পিকআপের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. আশরাফ উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভালুকা পৌরসভার কাঁঠালি এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসলে এ সময় একটি ট্রাক পিকআপের পেছনে ধাক্কা দেয়। এতে ওই পিকআপের ড্রাইভার ঘটনাস্থলে মারা যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড