• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে নতুন ১৬ জনসহ করোনার থাবায় ৮৯২

  সারাদেশ ডেস্ক

০৪ জুলাই ২০২০, ১৯:১০
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে ফেনীতে নতুন করে ১৬ জনের দেহে এই মরণব্যাধি শনাক্ত হয়েছে। এ নিয়ে ফেনীতে মোট ৮৯২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার (৪ জুলাই) জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এই তথ্য নিশ্চিত করেছেন।

পরিসংখ্যানবিদ মো. ইউসুফ বলেন, শনিবার নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ১৫৫ জনের প্রতিবেদন আসে। সেখানে ১৬ জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে পাঁচজন, দাগনভূঞায় তিনজন, সোনাগাজীতে দুইজন, ছাগলনাইয়ায় তিনজন ও ফুলগাজীতে তিনজন রয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় ৪৫ জন করোনা থেকে সুস্থ হয়েছেন।

আরও পড়ুন : কুড়িগ্রামে একদিনে করোনা পজিটিভ ৪৯, নমুনা পরীক্ষায় ধীরগতি

এ দিকে, জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শুক্রবার (৩ জুলাই) পর্যন্ত ৫ হাজার ১৪৪ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে পাঁচ হাজার দুইজনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এখন পর্যন্ত ফেনীতে শনাক্ত ৮৯২ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৫১ জন, সোনাগাজীতে ১৫০ জন, দাগনভূঞায় ১৮৬ জন, ছাগলনাইয়ায় ১১২ জন, ফুলগাজীতে ৪৪ জন ও পরশুরামে ৩৬ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রয়েছেন। এছাড়া জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ১৭ জন। পাশাপাশি এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৬৩ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড