• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৪ ঘণ্টায় সুনামগঞ্জে ৪৭ জনের করোনা শনাক্ত

  সারাদেশ ডেস্ক

১৫ জুন ২০২০, ০৯:০৮
করোনা শনাক্ত
করোনা শনাক্ত (প্রতীকী ছবি)

সময়ের সঙ্গে মহামারিতে রূপ নেওয়া প্রাণঘাতী করোনা ভাইরাসের তাণ্ডবে সুনামগঞ্জে নতুন করে আরও ৪৭ জনের দেহে এই মরণ ভাইরাস শনাক্ত হয়েছে।

রবিবার (১৪ জুন) রাতে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৬৫ জনে।

জানা যায়, রবিবার রাতে সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বিশেষায়িত আরটিপিসিআর ল্যাবে সুনামগঞ্জ জেলার ২২৫টি নমুনা পাঠানো হলে সেখান থেকে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৪৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তবে শনাক্ত হওয়া ৪৮ জনের মধ্যে একজন সিলেটের কানাইঘাট এলাকার বাসিন্দা।

নতুন আক্রান্ত ৪৭ জনের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ১৪ জন, ছাতক উপজেলায় ১৬ জন, জগন্নাথপুর উপজেলায় ১৩ জন, দোয়ারাবাজার উপজেলায় ২ জন, শাল্লা উপজেলায় একজন এবং তাহিরপুর উপজেলার একজন রয়েছেন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১১ জন এবং মারা গিয়েছেন ৪ জন।

আরও পড়ুন : করোনার বিষাক্ত ছোবলে সিলেটে বৃদ্ধার মৃত্যু

বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, একদিনে নতুন করে আরও ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের বাড়িতেই আইসোলেশনে রাখা হবে এবং তাদের সংস্পর্শে আসা সবার হোম কোয়ারেন্টিন নিশ্চিতসহ নমুনা সংগ্রহ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড