• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে আরও ২০ জন করোনায় আক্রান্ত

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৫ জুন ২০২০, ২০:০১
করোনা
ছবি : সংগৃহীত

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৪২ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২০ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১২১ জন। মারা গেছেন একজন।

শুক্রবার (৫ জুন) সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য জানান।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে গোপালগঞ্জ সদরে সাতজন, মুকসুদপুরে দুইজন, টুঙ্গিপাড়ায় তিনজন ও কাশিয়ানী উপজেলায় আটজন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৮ জন।

সিভিল সার্জন জানান, আক্রান্তদের বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

আরও পড়ুন : মির্জাপুরে আরও ৬ জন করোনায় আক্রান্ত, মোট ৪০

গোপালগঞ্জে মোট ২৪২ জন করোনা আক্রান্তের মধ্যে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক চিকিৎকসহ ৫৮ জন, কাশিয়ানী উপজেলার ৬৪ জন, সদরের চার চিকিৎসকসহ ৩৬ জন, টুঙ্গিপাড়ার ৩৮ জন এবং কোটালীপাড়া উপজেলার এক চিকিৎসক ও দুই নার্সসহ ৪৬ জন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড