• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে আরও ৬ জন করোনায় আক্রান্ত, মোট ৪০

  টাঙ্গাইল প্রতিনিধি

০৫ জুন ২০২০, ১৯:৫৪
করোনা
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে নতুন করে ছয়জনের করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে মির্জাপুরে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪০ জনে। এর মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন। করোনা পজিটিভ হওয়ার পর নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন তারা।

জানা গেছে, মির্জাপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে স্বাস্থ্যকর্মীরা ৭৯৩ জনের নমুনা সংগ্রহ করে রাজধানীর রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে পাঠান। এ পর্যন্ত ৭৫৩ জনের রিপোর্ট পাওয়া গেছে। শুক্রবার পর্যন্ত ৪০ জনের করোনা পজিটিভ এসেছে।

তারা নিজ নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে মির্জাপুর প্রেস ক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন ও দুইজন স্বাস্থ্যকর্মীসহ ১০ জন সুস্থ হয়েছেন। করোনায় ৫৫ বছরের এক নারীর মৃত্যু হয়েছে।

আরও পড়ুন : করোনা জয় করলেন ডিসি মনিরুজ্জামান

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্ত মো. আবদুল মালেক বলেন, মির্জাপুর থেকে করোনা পজিটিভ হওয়া অধিকাংশ ব্যক্তিই মির্জাপুরের বাইরে থেকে আসা। কাজেই উপজেলাবাসীকে সচেতন রাখতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের কার্যক্রম অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড