• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে শ্বাসকষ্ট নিয়ে কিশোরীর মৃত্যু

  পঞ্চগড় প্রতিনিধি

০৮ এপ্রিল ২০২০, ১১:১০
পঞ্চগড়
পঞ্চগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : সংগৃহীত)

পঞ্চগড়ের দেবীগঞ্জে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক কিশোরীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে তার মৃত্যু হয় বলে স্বজনরা জানান। তবে সে আগে থেকেই বিভিন্ন রোগে ভুগছিল। এতে স্থানীয়দের মাঝে ‘করোনা আতঙ্ক’ ছড়িয়ে পড়ায় মরদেহ থেকে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

সূত্র জানায়, কিশোরীর বাড়ি জেলার দেবীগঞ্জ উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের রামগঞ্জ বিলাসী এলাকায়। কিশোরী মূলত নানার বাড়িতে থাকতো। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও হাপানি রোগে ভুগছিল সে। কিশোরীর নানা সোমবার টাঙ্গাইল থেকে বাড়ি ফিরেন। এরপর মঙ্গলবার বিকেলে কিশোরী মারা যায়।

বিষয়টি স্বাভাবিকভাবে নেননি স্থানীয়রা। তারা জনপ্রতিনিধিদের মাধ্যমে বিষয়টি স্বাস্থ্য বিভাগকে জানান। পরে কিশোরীর মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়। একই সঙ্গে মরদেহ সতর্ক অবস্থায় দাফনের ব্যবস্থা নেয় উপজেলা প্রশাসন।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাসিনুর রহমান বলেন, ‘কিশোরীর নমুনা সংগ্রহ করেছি। তা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এছাড়া টাঙ্গাইল থেকে আসা কিশোরীর স্বজনকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তার নমুনা সংগ্রহ করেও পরীক্ষার জন্য পাঠানো হবে।’

আরও পড়ুন : ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত, আহত ৩

দেবীগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান বলেন, ‘কিশোরীর লাশ বিশেষ সতর্কতার সঙ্গে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দাফনের ব্যবস্থা করা হয়েছে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড