• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত, আহত ৩

  ঝিনাইদহ প্রতিনিধি

০৮ এপ্রিল ২০২০, ১১:০৩
ঝিনাইদহ
দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল (ছবি : সংগৃহীত)

ঝিনাইদহের হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের সামনে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা-মাতা ও ভাই আহত হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) সকাল ৬ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রীর নাম সুরাইয়া খাতুন (১১)। সে সদর উপজেলার রতনহাট গ্রামের সেলিম রেজার মেয়ে এবং হরিনাকুন্ডু উপজেলার আন্দুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, সকালে মাগুরা জেলা থেকে মোটরসাইকেল যোগে সেলিম রেজা, তার স্ত্রী, মেয়ে সুরাইয়া খাতুন ও ছেলে সোয়াদকে নিয়ে ঝিনাইদহে আসছিল। পথিমধ্যে হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের সামনে পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মেয়ে সুরাইয়া মারা যায়। পরে আহত অবস্থায় অন্যদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : চকোরিয়ায় দুই কিশোরীর মৃত্যু

তিনি আরও জানান, আহত সেলিম রেজা মাগুরা জেলায় গ্রামীণ ব্যাংকে চাকরি করতো এবং মৃত মেয়ে সুরাইয়া হরিনাকুন্ডু আন্দুলিয়া গ্রামে নানা বাড়িতে থেকে পড়াশুনা করতো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড