• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চকোরিয়ায় দুই কিশোরীর মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি

০৮ এপ্রিল ২০২০, ১০:৪১
কক্সবাজার
ছবি : প্রতীকী

কক্সবাজারের চকোরিয়ার প্রমত্তা মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে দুই কিশোরীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে চকোরিয়ার কাকারা ইউনিয়নের দক্ষিণ লোটনি গ্রামের মাতামুহুরী নদীর পয়েন্টে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই কিশোরীর নাম আসমাউল হোসনা (১১) ও উম্মে হাবিবা ইসমা (১৩)।

মৃত আসমাউল হুসনা স্থানীয় শামসুল আলমের মেয়ে এবং লোটনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। উম্মে হাবিবা ইসমা আবদুল মোসাফেরের মেয়ে ও হাজিয়ান দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

স্বজনদের বরাত দিয়ে লোটনি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাসউদ রেজা চৌধুরী বলেন, মঙ্গলবার বেলা ২টার দিকে আমাদের স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী আসমাউল ও তার মামাতো বোন ইসমা বাড়ির নিকটবর্তী মাতামুহুরী নদীতে গোসল করতে যায়। আসমা সাঁতার জানতো না। সে পানিতে নামামাত্রই তলিয়ে যেতে থাকলে তাকে উদ্ধার করার চেষ্টা করে ইসমা। এ সময় দুইজনই পানিতে ডুবে যায়।

আরও পড়ুন : মির্জাপুরে অর্ধশতাধিক রিকশা লকডাউনে

তিনি আরও বলেন, গোসল করে ঘরে ফিরতে দেরি হওয়ায় পরিবারের সদস্যরা তাদের খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে পাড়ার লোকজনসহ মাতামুহুরী নদীর পানিতে সন্ধান চালিয়ে বিকেল ৪টার দিকে দুই কিশোরীর নিথর দেহ উদ্ধার করে। পরে চকরিয়ার একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। করোনায় স্তব্ধ সময়ে এ ঘটনায় দক্ষিণ লোটনি এলাকার শোকের ছায়া নেমে এসেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড