• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে অর্ধশতাধিক রিকশা লকডাউনে

  সারাদেশ ডেস্ক

০৭ এপ্রিল ২০২০, ২৩:৪৫
প্রচারাভিযান
প্রচারাভিযান

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা ভাইরাসের সংক্রমণরোধে শহরে চলাচলকারী অর্ধশতাধিক রিকশা ও অটোরিকশা আটকিয়ে তা লকডাউনে রেখেছে প্রশাসন।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের নেতৃত্বে স্বশস্রবাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে এই রিকশা আটক করে। আটক রিকশা পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত সড়ক ও জনপথ বিভাগের মাঠে নিয়ে লকডাউনে রাখা হয়। পরে রিকশা চালকদের প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী চাল, ডাল, তেল, পেঁয়াজ ও সাবানের প্যাকেট বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, সেনাবাহিনীর ক্যাপ্টেন আব্দুল্লাহ উমর সাকিব ও মির্জাপুর থানা পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মির্জাপুর উপজেলা করোনা ভাইরাসের সংক্রমণরোধে ইতোমধ্যে দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচলা বন্ধ ঘোষণা করা হয়েছে। কিন্ত কিছু সংখ্যক চালক প্রশাসনের নির্দেশ অমান্য করে শহরে রিকশা চলাচল অব্যহত রাখে। এতে ভাইরাস সংক্রমণের ঝুঁকি থাকায় দুপুরে বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে ৬৩টি রিকশা ও অটো রিকশা আটক করা হয়। এরপর আটক রিকশার চালকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বাওয়ার কুমারজানী গ্রামের অটোরিকশা চালক সুমন মিয়া ও রাজনগর গ্রামের শাজাহান জানান, দুপুরে সেনাবাহিনী ও পুলিশ তাদের রিকশা সিএন্ডবিতে নিয়ে আটক করে রাখে। পরে তাদের প্রত্যেক চালককে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও সাবনের প্যাকেট দেয়া হয়।

মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণরোধে রিকশা ও অটো রিকশা নির্ধারিত স্থানে আটক রাখা হয়েছে। পরে কর্মহীন হয়ে পড়া চালকদের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড