• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা পরীক্ষায় ঢাকায় সেই সরকারি কর্মকর্তা

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

০১ এপ্রিল ২০২০, ১৫:০৮
পরীক্ষা
ছবি : সংগৃহীত

করোনাভাইরাস পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সেই সরকারি কর্মকর্তাকে ঢাকায় পাঠানো হয়েছে। 

বুধবার (১ এপ্রিল) দুপুর দেড়টার দিকে সরকারি অ্যাম্বুলেন্সে করে তাকে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) উদ্দেশে পাঠানো হয়।

এর আগে শরীরে করোনা ভাইরাসের লক্ষণ থাকার খবর পেয়ে মঙ্গলবার বিকেলে বাঞ্ছারমপুর উপজেলার রূপসদী ইউনিয়নের রূপসদী গ্রামে গিয়ে সরকারি ওই কর্মকর্তার বাড়িতে লাল পতাকা টাঙিয়ে তাকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয় উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। তার সঙ্গে তার বাবাকেও কোয়ারেন্টিনে থাকতে বলা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মোহাম্মদ একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের কিট এখনও আমাদের কাছে এসে পৌঁছায়নি। সেজন্য ওই ব্যক্তিকে আইইডিসিআর’এ পাঠানো হচ্ছে। সেখানেই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।

আরও পড়ুন : রূপগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আহত ৩

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসির উদ্দিন সারোয়ার জানান, ওই কর্মকর্তা তার কর্মরত এলাকায় ইতালি ফেরতদের সংস্পর্শে এসেছিলেন। তখন তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়। কিন্তু তিনি কোয়ারেন্টাইন না মেনে নিজ বাড়িতে চলে আসেন। সেজন্য সবাইকে সচেতন করতে বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড