• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আহত ৩

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০১ এপ্রিল ২০২০, ১৫:০৪
তুচ্ছ ঘটনা
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এই হামলায় আরও ৩ জন আহত হয়েছে।

বুধবার (১ এপ্রিল) সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম অবিনাশ সরকার (৫২)। আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, পোড়াব এলাকার নিহত অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ ছিলো। পরে স্থানীয় গ্রাম্য সালিশে বিরোধের নিষ্পত্তি ঘটে।

বুধবার সকালে নারিকেল গাছের গুড়ি নেওয়াকে কেন্দ্র করে পুনরায় দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অর্জুন, নকুল, স্বদেব সরকার, জীবন সরকার সহ ৮/১০ জন মিলে অবিনাশ সরকারকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

আরও পড়ুন : করোনা টিমের নারী চিকিৎসককে ফোনে উত্ত্যক্ত

এ সময় তাকে বাঁচাতে তার ছেলে দুর্জয় সরকার, ভাতিজা যীষ্ণু ও প্রকাশ ও সরকারকে এলোপাথাড়ি কোপানো হয়। মুমূর্ষু অবস্থায় অবিনাশ সরকারকে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

গুরুতর আহত দুর্জয়, প্রকাশ ও যীষ্ণু সরকারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বাড়িঘরে তালা ঝুলিয়ে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড