• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ টহল

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৮ মার্চ ২০২০, ১৫:২১
করোনা ভাইরাস
হ্যান্ড মাইক দিয়ে সেনাবাহিনীর ক্যাপ্টেন মোহাম্মদ মামুনুল হক পরামর্শ দিচ্ছেন

মহামারি করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে এবং মানুষকে সচেতন করতে কুলাউড়ায় উপজেলা প্রশাসনের সহযোগিতায় পুলিশের সাথে সেনাবাহিনী টহল দিতে দেখা গেছে। শনিবার (২৮মার্চ) সকালে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনী পৌরসভাসহ উপজেলার বিভিন্ন বাজারের টহল দিয়েছেন। 

জানা যায়, মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, কেউ যাতে খাদ্য মজুত করে কৃত্রিম সঙ্কট তৈরি করতে না পারে, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যেন কেউ বাড়াতে না পারে, বিদেশ ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে থাকতে বাধ্য করা, কোথাও যেন জনসমাগম না হয় ও সতর্কতামূলক ব্যবস্থা নেয়ার ক্ষেত্রে প্রশাসনকে সহায়তা করতে সেনা সদস্যদেরও দায়িত্ব দেয়া হয়েছে।

 আরও পড়ুন : 

  রংপুর মেডিকেলে করা যাবে করোনা টেস্ট 

  হাঁটু কাদায় হারিয়ে যাচ্ছে পারকির ঐতিহ্য 

  কুতুপালং ট্রানজিট পয়েন্টকে রোহিঙ্গাদের জন্য কোয়ারেন্টিন ঘোষণা

এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, সেনাবাহিনীর ক্যাপ্টেন মোহাম্মদ মামুনুল হক, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীসহ থানা, সেনাবাহিনী ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

বিভিন্ন বাজারে গিয়ে হ্যান্ড মাইক দিয়ে সেনাবাহিনীর ক্যাপ্টেন মোহাম্মদ মামুনুল হক বলেন, আপনারা অপ্রয়োজনে ঘর থেকে বের হবেন না। করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা ও সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার পরামর্শ দেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড