• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমতলীতে সড়কে ঝরল ট্রাক চালকের প্রাণ, আহত ১

  আমতলী প্রতিনিধি, বরগুনা

১৮ মার্চ ২০২০, ১২:৩২
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার শিকার ট্রাক ও নিহত চালক সোহাগ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিকদার বাড়ি বাস স্ট্যান্ডের কাছে সড়ক দুর্ঘটনায় সোহাগ হোসেন (৩৩) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ সময় হেলপার বাদশা (১৯) আহত হয়েছে।

বুধবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিকদার বাড়ি বাস স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক যশোর সদর থানার দূর্গাপুর গ্রামের আলী হোসেনের ছেলে।

আহত ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিকদার বাড়ি বাস স্ট্যান্ডের কাছে যশোর থেকে ছেড়ে আসা একটি রড বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে -মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক সোহাগ হোসেন নিহত হয় ও ট্রাকের হেলপার বাদশা আহত হয়।

সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আরও পড়ুন : লালমনিরহাটে প্রবাসফেরত ৩ জন হোম কোয়ারেন্টাইনে

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গৌরাঙ্গ হাজরা বলেন, হাসপাতালে আনার পূর্বেই ট্রাক চালক সোহাগ হোসেনের মৃত্যু হয়েছে। আহত হেলপার বাদশাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি অনুযায়ী লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড