• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নান্দাইলে এমপির বিরুদ্ধে আপত্তিকর স্ট্যাটাস, যুবক গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি

১৮ মার্চ ২০২০, ১১:০৪
গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত যুবক আজিজুল ইসলাম খান (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিনের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর ছবি ও স্ট্যাটাস দেওয়ার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ওই যুবকের নাম আজিজুল ইসলাম খান (২৮)। পরে গ্রেপ্তারকৃত যুবককে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়।

সোমবার (১৬ মার্চ) রাতে নান্দাইল মডেল থানা পুলিশ আজিজুল ইসলাম খানকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার করে। পরে মঙ্গলবার (১৭ মার্চ) গ্রেপ্তারকৃত যুবককে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়। 

গ্রেপ্তারকৃত আজিজুল ইসলাম খান নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের দক্ষিণ খয়রাটি গ্রামের মো. আশিক খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার (১৫ মার্চ) দুপুরে ‘নান্দাইল উপজেলা আওয়ামী লীগ’ নামে একটি আইডিতে নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিনের ছবির সঙ্গে এক নারীর ছবি ব্যবহার করে আপত্তিকর স্ট্যাটাস আপলোড করার পর দ্রুত সেই স্ট্যাটাস ভাইরাল হয়। 

পরে বিষয়টি দেখে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান রিপন নান্দাইল মডেল থানায় গিয়ে এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ করেন। এ ঘটনার পর নান্দাইল মডেল থানা পুলিশ বিষয়টি তদন্ত শেষে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নেয়। এ মামলায় পরে আজিজুল ইসলাম খানকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার করা হয়। 

আরও পড়ুন : পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে হাত হারাল কিশোর

নান্দাইল মডেল থানার ওসি মনসুর আহাম্মেদ এ সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ফেসবুক বা ইলেকট্রনিক ডিভাইসের মাধ্যমে যারা বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম করছে তাদের আইনের আওতায় আনা হবে।’ 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড