• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌলভীবাজারে হোম কোয়ারেন্টাইনে ৪৩ জন

  মৌলভীবাজার প্রতিনিধি

১৭ মার্চ ২০২০, ১৫:২৬
মৌলভীবাজার
করোনা ভাইরাস আতঙ্ক (ছবি : প্রতীকী)

মৌলভীবাজার জেলায় করোনা শঙ্কায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে মোট ৪৩ জনকে। মৌলভীবাজার জেলা সিভিল সার্জনের অফিস সূত্রে বিষয়টি জানা গেছে।

জানা যায়, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় প্রথমে ২৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। পরে একজনের টিবি রোগ শনাক্ত হওয়ায় এটি ২৩ জনে নেমে আসে। এ দিকে কমলগঞ্জ উপজেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১০ জন, বড়লেখায় ২ জন, জুড়ীতে ১ জন, কুলাউড়াতে ৫ জন এবং মৌলভীবাজার সদর উপজেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২ জন।

অপরদিকে রাজনগর উপজেলায় কাউকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়নি।

মৌলভীবাজার জেলার সিভিল সার্জন ডা. তৌহিদ আহমেদ বলেন, জননিরাপত্তার স্বার্থে সবাইকে প্রায় দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকা প্রত্যেকেই বিদেশ থেকে সম্প্রতি দেশে এসেছেন।

আরও পড়ুন : শ্রীমঙ্গলে হোম কোয়ারেন্টাইনে ২৪ জন

এ সময় তিনি আরও বলেন, প্রবাসীদের মধ্যে ভাইরাসজনিত কোনো সমস্যা আছে কি না সেটার জন্য তাদের নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। শুধু তাই নয়, আমরা এ বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে মনিটরিং করছি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড