• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে করোনা সন্দেহে লন্ডন প্রবাসী নারী কোয়ারেন্টাইনে

  সিলেট প্রতিনিধি

১৭ মার্চ ২০২০, ১২:৪৬
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : ফাইল ফটো)

সিলেটে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে লন্ডন প্রবাসী এক নারীকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তিনি ১৩ দিন আগে দেশে আসেন। এরপর থেকে জ্বর ও দুর্বলতায় ভুগছিলেন। প্রথমে তিনি বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসা নিতে যান বলে জানা যায়। 

পরে সোমবার (১৬ মার্চ) দিবাগত রাতে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানিয়েছেন আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র। 

তিনি বলেন, কোয়ারেন্টাইনে থাকা নারী লন্ডন প্রবাসী। তিনি ১৩ দিন আগে দেশে আসেন। এরপর থেকে জ্বর ও দুর্বলতায় ভুগছিলেন। গত রাতে তিনি বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসা নিতে গেলে করোনা আক্রান্ত সন্দেহে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হয়। মঙ্গলবার (১৭ মার্চ) সকালে ওই নারীকে দেখতে যান চিকিৎসকরা। 

আরও পড়ুন : ফরিদপুরে অগ্নিকাণ্ডে ভস্মীভূত ২৫ দোকানঘর

এ ব্যাপারে ডা. সুশান্ত কুমার মহাপাত্র বলেন, কাশি বা করোনার অন্য কোনো উপসর্গ লন্ডন প্রবাসী ওই মহিলার মধ্যে নেই। তাই মনে হচ্ছে না তিনি করোনা আক্রান্ত। তবে ১ থেকে ২ দিন দেখে তাকে বাসায় পাঠানো হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড