• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে অগ্নিকাণ্ডে ভস্মীভূত ২৫ দোকানঘর

  ফরিদপুর প্রতিনিধি

১৭ মার্চ ২০২০, ১২:৩৩
আগুন
আগুনে পুড়ে যাওয়া দোকানঘর (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অগ্নিকাণ্ডে ২৫টি দোকানঘর ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। 

সোমবার (১৬ মার্চ) দিবাগত গভীর রাতে উপজেলার তুজারপুর ইউনিয়নের উঁচাবাড়ী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ভোর রাত ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ওই বাজারের চাউলের আড়তদার শাহাদাৎ হোসেন জানান, ঘটনাস্থলের আশেপাশে প্রায় ৫০টির মতো দোকানঘর ছিল। এর মধ্যে মুদি দোকান ও চাউলের আড়তদারের সংখ্যাই বেশি। 

তিনি জানান, রাতে জনৈক কামরুল নামে একজনের দোকান ঘর থেকে আগুনের ধোঁয়া বের হয়ে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে বাদল ঘোষ, লিয়াকত হুজুর, ফজলু মিয়া, কামরুল, শাহাদাৎ হোসেন ও ডাক্তার খোকনসহ ২৫ জনের ব্যবসা প্রতিষ্ঠান ও দোকান ঘর পুড়ে যায়। 

আরও পড়ুন : প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ বিএনপির

ফায়ার সার্ভিসের ভাঙ্গা স্টেশনের ডিউটি অফিসার মোখলেসুর রহমান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভাঙ্গা ও সদরপুর উপজেলা থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড