• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাইভেট পড়তে গিয়ে এইচএসসি পরীক্ষার্থী খুন

  যশোর প্রতিনিধি

১৭ মার্চ ২০২০, ১১:৩৫
যশোর
কলেজ ছাত্র খুন (ছবি : ফাইল)

যশোরের মণিরামপুরে প্রাইভেট পড়তে এসে ইকলাস হোসেন (১৯) নামে এক কলেজছাত্র খুন হয়েছে। মঙ্গলবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৬টার পর কোনো একসময় ঘটনাটি ঘটে। 

দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ পলাশী মোড় সংলগ্ন জামে মসজিদের মেহেরবের পাশে ফেলে যায়। তার কপালে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে মানিব্যাগ ও মোবাইল উদ্ধার করেছে। বেলা সাড়ে ১০টায় এই খবর লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছিল। খুনের ঘটনাটি পলাশী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সিসি ক্যামেরার আওতাধীন। পুলিশ সিসি ফুটেজ খতিয়ে দেখছেন।

ইকলাস হাসান বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের আবু হানিফের ছেলে। পাঁচ বছর বয়স থেকে সে যশোর সদর উপজেলার রুদ্রপুর গ্রামে নানা আইয়ার আলীর বাড়িতে থেকে লেখাপড়া করত। সে রুদ্রপুর কলেজের বাণিজ্য শাখার ছাত্র। আসন্ন এইচএসসি পরীক্ষায় তার অংশ গ্রহণের কথা ছিল।

নানা আইয়ার আলী জানান, ইকলাস মণিরামপুরের বাসুদেবপুর গ্রামের ইব্রাহিম নামে এক শিক্ষকের কাছে ইংরেজি প্রাইভেট পড়েন। প্রতিদিন সকালে ফজরের নামাজ শেষে সাইকেলে বা হেঁটে সে প্রাইভেট পড়তে যায়। মঙ্গলবার সকালে নামাজ পড়ে সে প্রাইভেটের উদ্দেশে বের হয়। ঘণ্টাখানেক পরে তার লাশের খবর পাই।

তিনি আরও বলেন, রুদ্রপুর গ্রামে আমার নাতীর কোনো শত্রু নেই। এখন প্রাইভেট পড়তে এসে কিছু হয়েছে কি না বলতে পারব না।

স্থানীয়রা জানান, সকালে মসজিদের টিউবওয়েলে পা ধুতে এসে এলাকার এক ব্যক্তি লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবরটি ছড়িয়ে পড়ে। কী কারণে ইকলাস খুন হয়েছে তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে প্রেমঘটিত কারণে বন্ধুর সঙ্গে শত্রুতার বসে সে খুন হতে পারে বলে খবর প্রচার হচ্ছে।

আরও পড়ুন : পঞ্চগড়ে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই সালাউদ্দিন বলেন, খুনের ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওডি/জেএস
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড