• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

  পঞ্চগড় প্রতিনিধি

১৭ মার্চ ২০২০, ১১:২৫
পঞ্চ
গৃহবধূকে হত্যা (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ের সদর ইউনিয়নের প্রধানপাড়া এলাকায় পরকীয়ার জেরে গৃহবধূ শেফালী বেগমকে (৩০) শ্বাসরোধে হত্যার ঘটনায় স্বামী আলমগীরকে (৩৪) আটক করেছে পুলিশ।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন আলমগীর। তার বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় হত্যার মামলার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১৬ মার্চ) ভোরে ঝগড়ার একপর্যায়ে শেফালীকে মাফলার দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে আলমগীর। পরে শেফালী ব্রেইন স্ট্রোক করে মারা গেছে বলে সে প্রচার করতে শুরু করে। এমনকি শেফালীর পরিবারকেও একইভাবে খবর দেওয়া হয়। গোসলের সময় শেফালীর গলায় দাগ দেখতে পেয়ে তার পরিবারের লোকজন পঞ্চগড় সদর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। তার স্বামী আলমগীরকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। মৃত শেফালীর ভাই সিরাজুল ইসলাম মামলাটি করবেন বলে নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : স্বামীকে তালাক না দেওয়ায় গৃহবধূকে হত্যা

এ বিষয়ে পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক মঞ্জুরুল ইসলাম বলেন, গৃহবধূকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছে তার স্বামী আলমগীর। প্রাথমিক সুরতহালেও আমরা ওই গৃহবধূর গলায় পেঁচানোর দাগ দেখতে পেয়েছি। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। মামলা হলেই আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড