• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |  
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে জেলা পরিষদের সদস্যের গাড়ি ভাঙচুর

  ফরিদপুর প্রতিনিধি

১৬ মার্চ ২০২০, ২০:২১
ভাঙচুর
হামলার শিকার প্রাইভেট কার (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুর জেলা পরিষদের সদস্য কামাল হোসেনের (৪৩) প্রাইভেট কার ভাঙচুর করে এবং গাড়িতে থাকা তিনজনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। 

রবিবার (১৫ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের শাকপালদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

হামলার শিকার কামাল হোসেন জানান, শাকপালদিয়ার জনৈক কলম ফকিরের বাড়িতে বিচার গান শুনে তিনি ও তার চার সহযোগী প্রাইভেট কারযোগে বাড়ি ফিরছিলেন। ওই এলাকার ত্রিমোহনা এলাকায় পৌঁছালে বেশকিছু অস্ত্রধারী সন্ত্রাসী তাদের ওপর হামলা চালায়। তারা লোহার রড দিয়ে গাড়ির সব গ্লাস ভেঙে ফেলে গাড়িতে থাকা লোকজনকে বেধড়ক পেটাতে থাকে। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। 

আহতরা হলেন- প্রাইভেটকারের চালক ইউসুফ মোল্লা (২৬), খায়ের তালুকদার (৫২) ও মুজিব মন্ডল (৫৫)। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নগরকান্দা থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, ঘটনার পর পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আরও পড়ুন : সাভারে হোম কোয়ারেন্টাইনে ৮ জন

ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ওই এলাকায় কামালের একটা প্রতিপক্ষ রয়েছে। ওই প্রতিপক্ষ কিংবা এ সুযোগে তৃতীয় কোনো পক্ষ এ জাতীয় হামলার ঘটনা ঘটিয়ে থাকতে পারেন। এ ব্যাপারে কামালকে আইনগত ব্যবস্থা নিতে পরামর্শ দেওয়া হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড