• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্রিশালে পিকনিক বাসে গার্মেন্টস কর্মীকে হত্যা 

  ময়মনসিংহ প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ১৫:১৫
ময়মনসিংহ
ত্রিশাল থানা (ছবি : সংগৃহীত)

ময়মনসিংহের ত্রিশালের বইলর গ্রিন ভিলেজ পার্কে পিকনিকে আসা ঢাকা থেকে ওরিয়ন ফ্যাশনের কর্মকর্তা-কর্মচারীদের পার্কিং করে রাখা বাসে রফিকুল ইসলাম (২৮) নামে এক গার্মেন্টস কর্মীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত রফিকুল কিশোরগঞ্জ জেরার তাড়াইল উপজেলার চর তালজাঙ্গা গ্রামের বাসিন্দা। তিনি ওরিয়ন ফ্যাশন নামে ঢাকার একটি কারখানায় কাজ করতেন।

শুক্রবার (১৩ মার্চ) বিকালে ত্রিশালের বইলর গ্রিন ভিলেজ পার্কে পিকনিকে আসা ওরিয়ন ফ্যাশনের কর্মকর্তা-কর্মচারীদের রাস্তার পাশে পার্কিং করে রাখা বাসে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার ঢাকা থেকে ৭টি বাসে করে ওরিয়ন ফ্যাশনের কর্মকর্তা-কর্মচারীরা ময়মনসিংহের ত্রিশালের বইলর এলাকার গ্রিন ভিলেজ পার্কে পিকনিকে আসেন। এ সময় সবাই পার্কে প্রবেশ করলে বাসগুলো রাস্তার পাশে পার্কিং করে রাখা হয়।

দুপুরের দিকে এক নারীকর্মী জরুরি প্রয়োজনে পিকনিকের ২ নম্বর বাসে আসলে ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। পরে গার্মেন্টসের কর্মকর্তারা এসে চারজন কর্মীকে দিয়ে লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়ে দিয়ে পিকনিকের সব বাস নিয়ে দ্রুত ঢাকায় চলে যায়।

আরও পড়ুন : শরীয়তপুরে নারী চোরের উপদ্রব বেড়ে গেছে

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যক্তিগত বিরোধের জেরে গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড