• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে গুলি করে শিক্ষককে হত্যা, আটক ৬

  রাজবাড়ী প্রতিনিধি

১৩ মার্চ ২০২০, ১৮:০৫
শিক্ষক
নিহত শিক্ষক আসাদুল বারী খান (ফাইল ছবি)

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজবাড়ীতে আসাদুল বারী খান (৪২) নামে এক শিক্ষককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণকোলা গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করে।

নিহত আসাদুল বারী খান সুবর্ণকোলা গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে। তিনি কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, একই গ্রামের অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে (৯০) দেখতে যাওয়ার উদ্দেশ্যে সকাল সাড়ে ৬টার দিকে আসাদুল বারী খান বাড়ি থেকে বের হন। ওই সময় একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে ওই শিক্ষকের বুকে ও পায়ে গুলি করে হত্যার পর লাশ গড়াই নদীর পাড়ে ফেলে দেওয়া হয়।

একপর্যায়ে খবর পেয়ে পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহসহ পুলিশ ফোর্স সকাল সাড়ে ৯টার দিকে সুবর্ণকোলা গ্রামের গড়াই নদীর পাড় থেকে শিক্ষক আসাদুল বারীর লাশ উদ্ধার করে।

ওই শিক্ষকের ভাতিজা সাদ্দাম খান দৈনিক অধিকারকে বলেন, ‘স্থানীয় জজ আলী বিশ্বাসের সঙ্গে পূর্ব শত্রুতার জেরে তার লোকজন আমার চাচাকে হত্যা করেছে।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান দৈনিক অধিকারকে বলেন, ‘আসাদুল বারী খানের হত্যার বিষয়টি জানার পর আমি সেখানে প্রায় দেড়শ পুলিশ মোতায়েন করেছি। জজ আলী বিশ্বাস এবং কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এমন ঘটনা ঘটতে পারে।’

আরও পড়ুন : ব্রাহ্মণবাড়িয়ায় দুপক্ষের সংঘর্ষে একজন নিহত, ৭ পুলিশসহ আহত ২০

তিনি জানান, এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়নি। তবে মামলা দায়ের করা হলে পুলিশি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড