• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপন বৈঠককালে আটক জামায়াত-শিবিরদের জেলহাজতে প্রেরণ

  নাটোর প্রতিনিধি

১২ মার্চ ২০২০, ০৮:১৯
জামায়াত-শিবির
আটক জামায়াত-শিবির নেতাকর্মীদের কারাগারে নেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের সিংড়া উপজেলায় গোপন বৈঠককালে আটক জামায়াত-শিবিরের ৫০ জনের মধ্যে ৩৩ জনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১৭ জন উঠতি বয়সের তরুণ হওয়ায় তাদের কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার (১১ মার্চ) দুপুরে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম এবং নারী ও শিশু আদালতের বিচারক এমদাদুল হকের আদালতে পৃথক এই আদেশ দেওয়া হয়।

এর আগে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে সিংড়া থানা থেকে আটক ৫০ জন জামায়াত-শিবিরের নেতাকর্মীকে নাটোর আদালতে হাজির করা হয়। একেই সময় পুরো আদালত চত্বর এলাকাতেও কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়।

পরে পৃথক আদালতে শুনানি শেষে ৩৩ জনকে নাটোর জেলা কারাগার এবং ১৭ জনকে যশোরের কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুন : ৫ বছর পর হারিয়ে যাওয়া মাকে খুঁজে পেলেন মেয়ে

এর আগে গত ১০ মার্চ দুপুরে নাটোরের সিংড়া উপজেলা শহরের চকগোপাল এলাকার একটি বাঁশঝাড়ের ভেতর গোপন বৈঠক করার সময় জেলা জামায়াতের সাবেক আমীর অধ্যাপক বেলালুজ্জামান, জেলা ছাত্র শিবিরের সভাপতি হামিদুল ইসলামসহ ৫০ জন নেতাকর্মীকে আটক করে সিংড়া থানা পুলিশ। ওই ঘটনায় রাতেই বিশেষ ক্ষমতা আইনে ৫৪ জনকে আসামি করে একটি মামলা করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড