• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে দুর্বৃত্তের অ্যাসিডে দগ্ধ শাশুড়ি-পুত্রবধূ

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ মার্চ ২০২০, ১৫:৩১
মমেক
মমেক হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রান্নাঘরে রান্নার সময় শাশুড়ি সেলিনা বেগম (৫৫) ও পুত্রবধূ লিজা বেগমকে (১৮) অ্যাসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। পরে আহত শাশুড়ি ও পুত্রবধূকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। 

রবিবার (৮ মার্চ) দিবাগত রাত পৌনে ৯টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের বেহেত্তরী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য খোকন মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জের আঠারোবাড়ি ইউনিয়নের বেহেত্তরী গ্রামের মৃত আমীর উদ্দিনের স্ত্রী সেলিনা বেগম ও তার পুত্রবধূ লিজা বেগম রবিবার দিবাগত রাত পৌনে ৯টার দিকে নিজ বাড়িতে রান্নাঘরে রাতের খাবার রান্না করছিলেন। এ সময় হঠাৎ এক ব্যক্তি ছুটে গিয়ে শাশুড়ি ও পুত্রবধূর শরীরে অ্যাসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। পরে যন্ত্রণায় শাশুড়ি ও পুত্রবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন। 

আরও পড়ুন : রাজশাহীর স্টেডিয়ামগুলোতে হবে কোয়ারেন্টাইন সেন্টার

ঈশ্বরগঞ্জের আঠারোবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জালাল উদ্দিন বলেন, ‘এ ঘটনার পর অ্যাসিডে দগ্ধ শাশুড়ি ও পুত্রবধূকে হাসপাতালে ভর্তি করা হয়। পূর্ব শত্রুতার জেরে অ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে বলে আহতদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে।’ 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য খোকন মিয়া নামে একজনকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড