• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

  পাবনা প্রতিনিধি

০৯ মার্চ ২০২০, ১৪:০২
পাবনা
সড়ক দুর্ঘটনা (ফাইল ছবি)

পাবনায় মাইক্রোবাস চাপায় সজিব প্রামাণিক (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। রবিবার (৮ মার্চ) সন্ধ্যায় পাবনা সদর উপজেলার পাবনা-ঢাকা মহাসড়কের জালালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সজিব সদর উপজেলার আতাইকুলা থানার পুষ্পপাড়া এলাকার আব্দুল বারী প্রামাণিকের ছেলে। তিনি শ্যামলী পরিবহনের সুপারভাইজার হিসেবে চাকরি করতেন।

পাবনা সদর থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, রবিবার সন্ধ্যার দিকে সজিব মোটরসাইকেল নিয়ে পাবনা শহরের উদ্দেশে যাচ্ছিলেন। এ সময় জালালপুর এলাকায় পাবনা থেকে ঢাকা অভিমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে সজিবের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে সজিব নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এরপর মাইক্রোবাসটি সজিবকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায় এবং ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়।

পরিবারের সদস্যরা মৃত অবস্থায় উদ্ধার করে মাধপুর হাইওয়ে পুলিশের কাছে নিয়ে যান। সেখান থেকে তারা মৃতদেহ বাড়িতে নিয়ে যান।

আরও পড়ুন : রাজশাহীর স্টেডিয়ামগুলোতে হবে কোয়ারেন্টাইন সেন্টার

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল আলম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের সদস্যরা থানায় কোনো অভিযোগ দায়ের করেননি। তারা হাইওয়ে থানা পুলিশের সঙ্গে কথা বলে মৃতদেহ বাড়িতে নিয়ে গেছেন। তবে পাবনা সদর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে তিনি জানান।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড